শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

আপডেট
বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউ.এ.ই. উদ্যোগে ইফতার ও  স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা  অনুষ্ঠিত 

বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউ.এ.ই. উদ্যোগে ইফতার ও  স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা  অনুষ্ঠিত 

সাগর চন্দ্র স্বপন, সংযুক্ত আরব আমিরাত থেকে 
গতকাল ৩১ মার্চ শুক্রবার দুবাইস্থ এশিয়া রয়েল রেস্টুরেন্টের কনফারেন্স হল রুমে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই কর্তৃত আয়োজিত মহান স্বাধীনতা দিবস ও ইফতার মাহিফল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি, এসএ টিভির আমিরাত প্রতিনিধি জনাব সিরাজুল হক এবং সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল আলিম সাইফুল। সাংগঠনিক সম্পাদক সামসুর রহমান সোহেলের পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে বিকেল চারটা থেকে শুরু হওয়া এ অনুষ্ঠান চলে রাত ৭:৩০ পর্যন্ত। অনুষ্ঠানে আমিরাতে অবস্থানরত বাংলাদেশী  গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ ও প্রবাসীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কন্সুলেট দুবাইয়ের কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান বলেন, ‘প্রবাসীদের সুখে দুঃখে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি অত্যন্ত প্রশংসনীয়ভাবে কাজ করে যাচ্ছে। দেশ ও বিদেশের সকল সংবাদ সঠিকভাবে জনসাধারণের কাছে পৌঁছে দিচ্ছেন তারা। আমরা তাদের মোবারকবাদ জানাই। আমাদের স্বাধীনতা যুদ্ধে যারা শহিদ হয়েছেন আমরা তাদের আত্মার মাগফিরাত কামনা করছি। আমরা সকলে সম্মিলিতভাবে দেশ ও জাতির কল্যাণে যাতে কাজ করে যেতে পারি সে জন্য সকলের কাছে দোয়া কামনা করছি।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ কন্সুলেটের প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা) কাজী ফয়সাল, দ্বিতীয় সচিব বদরুল আমিন, সংগঠনের প্রধান উপদেষ্টা ইয়াকুব সুনিক, প্রকৌশলী আবু জাফর (সিআইপি), ব্যবসায়ী এ কে আজাদ, বাংলাদেশ বিজনেস কাউন্সিল এর সহ সভাপতি রাজা মল্লিক, বিআরইউ এর উপদেষ্টা মাহবুব হাসান হৃদয়, সিনিয়র সহ সভাপতি সঞ্জিত কুমার, সহ সভাপতি মহিউল করিম আশিক সহ সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে স্বাধীনতা যুদ্ধে নিহত শহিদদের রুহের মাগফেরাত কামনা ও রিপোর্টার্স ইউনিটির সকল সদস্য এবং আমিরাত প্রবাসীদের সুস্বাস্থ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক ওবাইদুল্লাহ ওবাইদ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |